১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানা পুলিশের আয়োজনে হাটবোয়ালিয়ায় বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৮, ২০২২
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা থানা পুলিশের আয়োজনে হাটবোয়ালিয়ায় বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি, তথ্য দিন সেবা নিন” এই স্লোগানকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং বাল্য বিবাহ ও যৌতুক মুক্ত সমাজ গড়তে আইনশৃঙ্খলা বিষয়ক সভা ও বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ১৮ আটস্ট বৃহষ্পতিবার বেলা ১১টার সময় হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্প চত্ত¡রে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিট পুলিশিং আলোচনা সভায় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আনিছুজ্জামান লালন।

এসময় তিনি বলেন, বলেন বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। পুলিশ সেবা ও সন্ত্রাসী কার্যক্রম সহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিং এর ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানা সহ অপরাধ দমন ও সহজে উৎঘাটন করা যাবে।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাটবোয়ালিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি হাজী জিনারুল ইসলাম বিশ্বাস, হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজের সভাপতি নাহিদ হাসনাত সোহাগ।

হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাবুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন নতুন কুঁড়ি স্কুল এন্ড কলেজের পরিচালক ও ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মহাবুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান নান্নু বিশ্বাস, হাটবোয়ালিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মামুন রেজা, নতুন কুঁড়ি স্কুল এন্ড কলেজের প্রাইমারী সেকশনের প্রধান শিক্ষক শাহাবুল হক সন্টু, ইউপি সদস্য নজরুল ইসলাম, ইউপি সদস্য শাহিবুল ইসলাম, স্বর্ণ ব্যবসায়ী মনোরঞ্জন কর্মকার, স্বর্ণ ব্যবসায়ী রকি বিশ্বাস ও এএসআই (নিঃ) জাহিদুল ইসলাম সহ হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পের সদস্যবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram