২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতিকে হরমোন ও থাইরয়েড পরীক্ষার মেশিন (poct) প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২০, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতিকে হরমোন ও থাইরয়েড পরীক্ষার মেশিন (poct) অনুদান দিল আমেরিকা প্রবাসীর হাতেগড়া ফেরদৌসী ফাউন্ডেশন। ১৯ সেপ্টেম্বর রবিবার সকাল ১০ টায় ডায়াবেটিক সমিতিতে ড. মাসুদ পার‌ভে‌জের বাবা আইয়ুব আলী ও মা ফের‌দৌসী এসে মেশিনটি হস্তান্তর করেন। আলমডাঙ্গার বাদেমাজু গ্রামের কৃতি সন্তান ড. মাসুদ পারভেজ তার মায়ের নামে সেবামূলক প্রতিষ্ঠান ফেরদৌসী ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করেন।


ডায়াবেটিস রোগীদের চিকিৎসা সেবা দিতে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয় আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতি। বছর ধরে আলমডাঙ্গার ডায়াবেটিস রোগীদের বিনাঅর্থে চিকিৎসা সেবা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি। চিকিৎসা সেবার স্বার্থে একটি হরমোন ও থাইরয়েড পরীক্ষার মেশিনের (poct) প্রয়োজন দেখা দেয়।

সহযোগতিার হাত বাড়িয়ে এগিয়ে আসেন আমেরিকা প্রবাসী ড. মাসুদ পারভেজ। তিনি তার মমতাময়ী নামকরণে ফেরদৌসী ফাউন্ডেশনের মাধ্যমে ওই মেশিন আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতিকে অনুদান হিসেবে প্রদান করেন। গতকাল রবিবার ড. মাসুদ পার‌ভে‌জের বাবা আইয়ুব আলী ও মা ফের‌দৌসী এ‌সে স‌মি‌তির সাধারন সম্পাদক ডাক্তার আব্দুল্লাহ আল মামুনের হাতে মেশিনটি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সমিতির যুগ্ন সাধারন সম্পাদক ডা. সামীনা আক্তার, সমিতির মেডিকেল টেকনোলজিষ্ট পিংকি, সবুজ, সমিতির দাপ্তরিক শাপলা ও জুয়েল ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram