১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা চাতাল মোড়ে মোটরসাইকেল ও বাইসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা এরশাদপুর চাতাল মোড়ে মোটরসাইকেল ও বাইসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন মারাত্মক জখম হয়েছে। ২৩ জুলাই রাত ৮ টার দিকে মোটরসাইকের নিয়ে এরশাদপুরের দিক থেকে আলমডাঙ্গা শহরের দিকে আসার পথে বিপরীত দিক থেকে আসার একটি বাইসাইকেলের সাথে মুখমুখি সংঘর্ষ হয়।

জানাগেছে, পৌর এলাকার এরশাদপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম(২২) মোটরসাইকেল নিয়ে আলমডাঙ্গা শহরের দিকে আসছিলেন। এসময় এরশাদপুর চাতাল মোড়ে পৌছালে একই গ্রামের মৃত আফসার আলীর ছেলে মান্নান কসাই(৫০) বিপরীত দিক থেকে বাইসাইকেল নিয়ে যাওয়ার সময় মুখমুখি সংঘর্ষ হয়।

মোটরসাইকেল ও বাইসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন চালকই চিটকে পড়ে মারাত্মক আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় শেফা ক্লিনিকে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন। সংঘর্ষে মোটরসাইকেল ও বাইসাইকেল দুটিই দুমড়েমুচড়ে গেছে।


শেফা ক্লিনিকের আবাসিক মেডিকেল অফিসার আবু সালেহ ইমরান বলেন, আহত অবস্থায় দুজনকে ক্লিনিকে নিয়ে এসে ভর্তি করে। তাদেরকে চিকিৎসা প্রদান করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram