১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কুমারী চাষী ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল-২০২২ খেলা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২১, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কুমারী চাষী ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল-২০২২ খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২০ মে শুক্রবার বিকালে কুমারী ফুটবল মাঠে আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাব বনাম চুয়াডাঙ্গা মামা ভাগ্নে ক্লাব ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন।

নির্ধারিত সময়ের খেলায় ৩-৩ সমতা হওয়ায় ট্রাইবেকারে আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাব ৬-৫ গোলে মামা ভাগ্নে ক্লাবকে হারিয়ে জয়লাভ করে।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও চুয়াডাঙ্গার পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এসময় তিনি বলেন , ভালো খেলা খেলতে হলে নিয়মিত অনুশীলন করতে হবে। নিজেকে যত ভাল খেলোয়াড় মনে করো না কেন, যতোই স্টেজে মারার চেষ্টা করো না কেন, নিয়মিত অনুশীলন না করলে ভালো ফলাফল আসবে না। তাই নিয়মিত অনুশীলনের বিকল্প নেই। মূল কথা হলো খেলাধুলা খেললে শরীর মন যেমন ভালো থাকে, তেমনই যুব সমাজকে মাদক ও বিপথগামিতা থেকে দূরে রাখে। ফলে খেলাধুলার মাধ্যমে একজন আদর্শ ও ভালো মনের মানুষ হয়ে গড়ে উঠা যায়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল আলীম, কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা অ্যাড. মোখলেছুর রহমান, পৌর কাউন্সিলর খন্দকার মজিবুল ইসলাম। উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা ফ্রেন্ডস ক্লাবের সাবেক খেলোয়ার শরিফুল ইসলাম, লিল্টু, অ্যাড. লাল্টু, প্রভাষক মিজানুর রহমান, আলী আজগর সাচ্চু, মীর উজ্জল, মুন্না, সুমীত কুমার, কুমারী ইউপি সদস্য শরিফুল ইসলাম, মাহাবুল ইসলাম, আব্দুর রশিদ, জেলা যুবলীগ নেতা শেখ সেলিম, সোহেল রানা, আনিস, সেলিম জিন্নাহ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মুজিবনগর থেকে আগত সোহেল রানা, সালমান খান ও জাহাঙ্গীর আলম। ধারাবিবরণী প্রদান করেন আবুল কালাম আজাদ ও রাজ কুমার। খেলা শ্রেষ্ট দর্শক, ম্যান অব দ্যা ম্যাচ ও সিরিজের পুরস্কার প্রদান করেন মন্ডল স্পোর্টসের মন্ডল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram