২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক স্বপনের সেজো ভাই সুমন খান আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৭, ২০২১
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন খানে সেজো ভাই সুমন খান আর নেই (ইন্নাইল্লাহি....... রাজিউন)। ৭ আগস্ট সন্ধ্যায় হারদী নিজ বাড়িতে স্টোক করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। মৃত্যুকারে তার বয়স হয়েছিল ৩৭ বছর।

জানাগেছে, উপজেলার হারদী খানপাড়ার মরহুম ওবাইদুল ইসলাম খানের সেজো ছেলে সুমন খান(৩৭)। সে উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন খানের সেজো ভাই। সদা হাস্যজ্জল প্রকৃতির মানুষ সুমন খান। মানুষের সাতে সব সময় হেসে হেসে কথা বলতেন। ৭ আগস্ট সন্ধ্যায় হারদী নিজ বাড়িতে স্টোক করলে তাকে চিকিৎসার জন্য দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তার অকাল মৃত্যুর সংবাদ হারদী গ্রাম ও আত্মীয় স্বজনদের নিকট ছড়িয়ে পড়লে নেমে আসে শোকের ছাড়া। শেষ বারের মত এক নজর দেখার জন্য আত্মীয় স্বজনরা সহ তার বন্ধুরা ছুটে আসে বাড়ি। মৃত্যুকালে স্ত্রী ১ ছেলে ও ৫ মাসের একটি মেয়ে, মা, ভাই বোনসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে বড়ভাই উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন খান সকলের নিকট মরহুমের আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করেছেন। আজ ৮ আগস্ট সকাল ১০ নিজ গ্রাম হারদী খানপাড়া জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram