২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আবু মুছাকে গণ সংবর্ধনা প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৮, ২০২২
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আবু মুছাকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৭ মার্চ রবিবার সন্ধ্যার পর এরশাদপুর মকবুল মোড়ের যুব সমাজের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিশিষ্ঠ কাপড় ব্যবসায়ী ছানোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু মুছা। এসময় তিনি বলেন, আমি সারা জীবন দলের কথা ভেবেছি। সব সময় দলের জন্য কাজ করেছি। সেজন্য আপনারা আমাকে ভালবেসে উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব দিয়েছেন। আমি আপনাদের বিশ্বাসের মর্যাদা সমুন্নত রেখে চলবো। আপনারা আমার পাশে থাকবেন। সহযোগিতার ডান হাত বাড়িয়ে রাখবেন। এই টুকু জোর গলায় বলতে পারি, কেউ ঠকবেন না।


বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সহসভাপতি রিপন আলী, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, সাবেক ইউপি চেয়ারম্যান জমজম মিয়া, নুরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মেহেদিজ্জামন মিঠু, বিশিষ্ঠ ব্যবসায়ী ফরিদুজ্জামান, আক্তারুজ্জামান, নুর নবী হীরক, ইব্রাহিম, অ্যাড. মোখলেছুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক লাভলু, কলেজ ছাত্রলীগের সাবেক আহব্বায়ক সোহেল রানা শাহিন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সম্পাদক নাহিদ হাসান তমাল, কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, ছাত্রলীগ নেতা রঞ্জু, গালিব, ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক হুদয়, ছাত্রলীগ নেতা মোস্তফা, মামুন, অন্তর, শাহিন, মারুফ, লাল, ফারুক, সেলিম, জজ, জয়, মশিউর, সেন্ট,ু এবং উপজেলা ও পৌর আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মি ও যুব সমাজের নেতাকর্মিসহ কয়েকশ সাধারন মানুষ গণ সংবর্ধনায় উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram