২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৩ সহ জেলায় নতুন করে ১৯ জন করোনা শনাক্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৮, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নতুন করে ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৬ জন, আলমডাঙ্গা উপজেলায় ৩ জন, দামুড়হুদা উপজেলায় ৩ জন ও জীবননগর উপজেলায় ৭ জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২শ’ ৭ জন, সুস্থ হয়েছে ৬শ’ ৯৮ জন এবং মৃত্যুবরণ করেছে ২৯ জন।


চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল বৃহস্পতিবার জেলার ৪ উপজেলা থেকে মোট ৪৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

গতকাল রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মোট ৪৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। যার মধ্যে ১৯ জনের শরীরে করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৬ জন, আলমডাঙ্গা উপজেলায় ৩ জন, দামুড়হুদা উপজেলায় ৩ জন ও জীবননগর উপজেলায় ৭ জন।

নতুন শনাক্তের মধ্যে চুয়াডাঙ্গা পৌর কলেজপাড়ার ১ জন, বুজরুকগড়গড়ি পাড়ার ১ জন, পলাশপাড়ার ১ জন, থানা কাউন্সিলপাড়ার ১ জন, কোটালী গ্রামের ১ জন, কিরোনগাছী গ্রামের ১ জন। জীবননগর উপজেলার ৭ জনের মধ্যে ধোপাখালি গ্রামের ১ জন, পোষ্ট অফিসপাড়ার ১ জন, বাজারপাড়ার ১ জন, মহানগর উত্তর পাড়ার ১ জন, শাপলাকলি পাড়ার ১ জন, কয়া গ্রামের ১ জন, আর্নদুলবাড়িয়ার ১ জন রয়েছে।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন মেডিকেল অফিসার, আনন্দধামের ১ জন, কোর্টপাড়ার ১ জন।

দামুড়হুদার গুলশানপাড়ার ১ জন, কার্পাসডাঙ্গার ১ জন ও পীরপুর কুল্লা গ্রামের ১ জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২শ’ ৮ জন, সুস্থ হয়েছে ৬শ’ ৯৮ জন এবং মৃত্যুবরণ করেছে ২৯ জন। নতুন আক্রান্তদের মধ্যে ১৪ জন পুরুষ ও ৫ জন নারী। যাদের বয়স ২২ থেকে ৬৫ বছরের মধ্যে।

আক্রান্তদের মধ্যে বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছে ৪৩ জন, হোম আইসোলেশনে আছে ৪শ’ ৩১ জন। এদিকে, বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে ১৭ জন হোম কোয়ারেন্টাইনে আছে ৪৪ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram