২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২ সহোদরসহ ৪জনকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২০, ২০২২
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মাদক বিক্রয় ও সেবনকরার জন্য ক্রয় করার অপরাদে ২ সহোদরসহ ৪জনকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করেছে । ২০ এপ্রিল বুধবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার একিসকিউটিভ ম্যাজিষ্ট্রেড মো: রনি আলম নূর এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জের আব্দুলের দুই ছেলে চান্দু (২৪) ও লিয়ন দীর্ঘদিন ধরে পশুহাট এলাকায় মাদক দ্রব্য গাঁজা বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন এলাকা থেকে গাঁজা কিনে নিয়ে এসে আলমডাঙ্গা শহরের বিক্রয় করে। তাদের নিকট মোবাইলে কল দিয়ে মাদক সেবীরা গাঁজা ক্রয় করে। গতকাল আলমডাঙ্গা পশুহাট এলাকায় চান্দু ও লিয়ন দুই ভাই কয়েক পুরিয়া গাজা নিয়ে কাস্টমারের জন্য অপেক্ষা করছিল। এসময় আলমডাঙ্গা থানার এসআই সুফল কুমার, এসআই মনির ও এএসআই হামিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকের পর স্বাকারোক্তিতে তাদের নিকট গাঁজা ক্রয় করতে আসা ষ্টেশন পাড়ার আলা উদ্দিনের ছেলে তারভির আহমেদ(২৯) ও কোর্টপাড়ার আলার ছেলে লিপুকে আটক করে। আটকের পর উপজেলা নির্বাহী অফিসারকে সংবাদ প্রদান করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদারত পরিচালনা করে।

ভ্রাম্যমান আদালতে মাদক দ্রব্য গাঁজা বিক্রয়ের অপরাধে চান্দু ও লিয়নকে ১ বছর ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা করে জরিমানা করেন। মাদক দ্রব্য সেবনের উদ্দ্যেশে ক্রয় করতে আসার অপরাদে তানভীর আহমেদ ও লিপুকে ৬ মাস করে বিনাশ্রক কারাদন্ড ও ৫শ টাকা করে জরিমানা করেন। অনাদায়ের তানভীর আহমেদ ও লিপুকে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram