২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সঙ্ঘবদ্ধ ডাকাতদের হামলায় দুই পুলিশ জখমঃ চাপাতিসহ ডাকাত সুমন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৪, ২০২২
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় সঙ্ঘবদ্ধ ডাকাতদের হামলায় দুই পুলিশ রক্তাক্ত জখম হয়েছে। চাপাতিসহ আটক করা হয়েছে এক ডাকাতকে। মঙ্গলবার দিনগত রাত আড়াই টার দিকে স্টেশন কলোনীর মন্দিরের পিছনে এ ঘটনা ঘটে।


জানা যায়, মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে আলমডাঙ্গা থানা পুলিশ জানতে পারে যে স্টেশন কলোনীর মন্দিরের পিচনে ডাকাতির উদ্দেশ্যে কয়েকজন ব্যক্তি একত্রিত হয়ে শলাপরামর্শ করছেন। এসআই শরিয়তুল্লাহ ও এস আই সুমন্ত ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন।

সে সময় সকলে পালিয়ে গেলেও আলমডাঙ্গা শহরের সোনাপট্রির মৃত সিরাজুল ইসলামের ছেলে ডাকাত সুমন দুই পুলিশের উপর হামলা করেন। সুমন আধলা ইট দিয়ে দুই পুলিশ অফিসারের উপর উপর্যূপরি হামলা করে দুজনকেই মারাত্মক জখম ও ধরাশায়ী করেন। তারা যখন মাটিতে লুটিয়ে , সে সময় ত্রাতা হয়ে উপস্থিত হন কনস্টেবল ওবাইদুর রহমান। পাশে পড়ে থাকা একটি লোহার পাইপ দিয়ে তিনি বেপরোয়া ডাকাত সুমনের উপর ঝাঁপিয়ে পড়েন। উপর্যূপরি পিটুনি খেয়ে সুমন মাটিতে লুটিয়ে পড়লে তাকে আটক করা হয়। সে সময় তার ব্যাগ থেকে ২টি চাপাতি, একটা সেলাই র‌্যান্স ও ১টি কার্টার প্লাস উদ্ধার করা হয়।


গত ৩ এপ্রিল রাতে আলমডাঙ্গার গোবিন্দপুর এলাকায় এক ব্যক্তিকে কুপিয়ে মারাত্মক জখম করে তার ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় সঙ্ঘবদ্ধ ডাকাতেরা। এ ঘটনায় থানা পুলিশ জড়িতদের গ্রেফতার করতে মরিয়া হয়ে মাঠে নেমেছেন। বিভিন্ন এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রেখেছেন। গত ৭ এপ্রিল পুলিশ পাবনা থেকে আলমডাঙ্গার দোয়ারপাড়ার আশরাফুল ইসলামকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদে পুলিশ ছিনতাই ও ডাকাতি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারে। তারই ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।


আহত দু এস আইকে উদ্ধার করে হারদী স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে সুমন নামের এক দুর্বৃত্তকে আটক করা হয়ে। এসময় তাদের হামলায় দুই এস আই মারাত্মক জখম হয়েছেন। পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram