২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল দিবস উদযাপন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৮, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।

৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেলোয়ার মোল্লা, কলেজছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, ছাত্রলীগ নেতা সোহেল, উপজেলা মহিলা নেত্রী সাহিদা সিরাজ, জেলা যুবমহিলালীগের সাংগঠনিক সম্পাদক মনিরা পারভীন, পৌর নেত্রী পপি, জাহানারা, প্রভা, রুপা, চন্দ্রা, স্বর্ণা প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram