২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক সেব‌নের অপরা‌ধে পৃথক ভ্রাম্যমান আদালতে ৫ জনের জেল-জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৫, ২০২২
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় পৃথক ভ্রাম্যমান আদালতে মাদক সেব‌নের অপরা‌ধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও অর্থদন্ড প্রদান ক‌রে‌ছেন। মঙ্গলবার দুপুরের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট র‌নি আলম নূ‌রের নেতৃত্বে নতিডাঙ্গা ও খাসকররা ইউনিয়নে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।


জানা গে‌ছে,আলমডাঙ্গার নতিডাঙ্গা গ্রামে গাঁজা সেবনকালে পুলিশ অভিযান চালিয়ে নতিডাঙ্গা গ্রামের মৃত লিয়াকত শেখের ছেলে মিল্টন (৩৯), ফুলবাগাদি গ্রামের বখতিয়ার রহমানের ছেলে জুয়েল (২৫),‌কে নেশার দ্রব্যসহ আটক করে।

আটকের পর আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরকে বিষয়টি অবহিত করলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালতে মাদক সেবনের দায়ে বখতিয়ার ও মিল্টনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এদিকে একই অভিযোগে উপজেলার খাসকররা ইউনিয়নের শিশিরদাড়ি গ্রামে পুলিশ অভিযান চালিয়ে তক্কেল আলীর ছেলে শাহরুল (২২), একই গ্রামের রফিজুল ইসলামের ছেলে বকুল(২২) ও খাসকররা গ্রামের লালু দাসের ছেলে বিশ্বজিত (২৫) কে গাঁজা সেবনকালে আটক করে।

আটকের পর উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। মাদক সেবনের দায়ে ভ্রাম্যমান আদালত বকুল,শাজরুল ও বিশ্বজিৎকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান ও প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা করেন। অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ড প্রদান ক‌রেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram