২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাওলানা আবু সাঈদ মুহাম্মদ ওমর আলী (রাহ.) : চিন্তা ও কর্ম শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
ইমদাদুল হক
আপডেট :
আগস্ট ১৪, ২০২১
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আজ ১৪ আগস্ট ২০২১ এগারোতম প্রয়াণদিবসে আলমডাঙ্গায় অনুষ্ঠিত হয়েছে মাওলানা আবু সাঈদ মুহাম্মদ ওমর আলী (রাহ.) : চিন্তা ও কর্ম শীর্ষক আলোচনাসভা। R A R BOOKSTORE- এর সৌজন্যে আয়োজিত এ সেমিনারের মূল প্রবন্ধ প্রস্তুত ও পাঠ করেন মাওলানা ইমদাদুল হক। তিনি তার প্রবন্ধে মাওলানার জীবন, চিন্তা ও কর্ম বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

ইলিয়াস আব্দুল্লাহর উপস্থাপনায় সেমিনারে আরো বক্তব্য রাখেন মাদরাসাতুত তাকওয়ার মুহতামিম মুফতি মাহদি হাসান, মাওলানা ওমর আলী প্রতিষ্ঠিত মসজিদের খতীব মাওলানা আব্দুল্লাহ খান, নওলামারী আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল লতিফ, R A R Bookstores- এর পক্ষে আব্দুল্লাহ আল সাঈদ রাসেল প্রমুখ। সভাপতিত্ব করেন ডা. শাফায়েতুল ইসলাম হিরো। অনুষ্ঠানটি সকাল ১১টায় হাফেজ মাহদি হাসানের কুরআন তিলাওয়াতের মধ্যদিয়ে শুরু হয় এবং ১টায় শেষ হয় মাওলানা মুহিব্বুল্লাহর মুনাজাতের মধ্যদিয়ে। উপস্থিতির মধ্যে সার্জিক্যাল মাস্ক বিতরণ করে পাঞ্জাতন পাঠচক্র।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram