২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভোক্তাধিকার অধিদপ্তরের ভ্রাম্যমান অভিযানে ৩জনকে জমিরানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৩, ২০২০
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের মুনাকষা স্বপ্ন জগত পার্ক ও মুনাকষাবাজারে ভ্রাম্যমান অভিযান চালিয়ে ৩জনকে জমিরানা করেছে। গতকাল রবিবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।


জানাগেছে, কালিদাসপুর ইউনিয়নের মুনাকষা গ্রামের স্বপ্ন জগত পার্কের দোকানে মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয়, চকলেট ও অন্যান্য পণ্য যা ফ্রিজ ও র‌্যাকে সংরক্ষণ করে বিক্রয় করে আসছিলেন পার্কে আগত দর্শনার্থীদের কাছে। এছাড়াও মোড়কীকরণ বিধি বহির্ভূত মেয়াদ মুল্য বিহীন পণ্যও রাখার অপরাধে পার্কের দোকান মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭, ৫১ ধারায় ১৭ হাজার টাকা জরিমানা করেন।

এরপর মুনাকষা বাজারে মেসার্স মন্ডল ট্রেডার্সকে ৩৮ ধারায় ১ হাজার টাকা ও অপর একটি সার-কীটনাশকের দোকানে ৩৭, ৩৮ ধারায় ১হাজার ৫শ টাকা টাকা জরিমানা করেন। সবাইকে পণ্যের মুল্যতালিকা প্রদর্শন ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় না করার জন্য নির্দেশনা দেয়া হয়। অভিযানের সময় উপস্থিত জনসাধারণকে ভোক্তা অধিকার আইন সম্পর্কে সচেতন করা হয়। ভ্রাম্যমান অভিযানে চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram