২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ব্যাটারি চালিত ইজিবাইক সড়কের নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক পিলারে ধাক্কা: চালকসহ ৪ জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৮, ২০২২
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা সড়কের বন্ডবিল হক ফিলিং ষ্টেশনের নিকট ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক পিলারের সাতে ধাক্কা মেরে চালক ৪ জন আহত হয়েছে। ৭ আগস্ট রবিবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে শাওন (৩৫) নামের এক যাত্রী ও অটোচালক স্বপন আলী (২৫)কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী ও পরে শাওনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার হয়েছে।


জানা গেছে, আলমডাঙ্গার রেল স্টেশন এলাকা থেকে বেলা সাড়ে ১২টার দিকে তিনজন যাত্রী নিয়ে ব্যাটারি চালিত ইজিবাইক চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে যায়। আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা সড়কের হক ফিলিং স্টেশনের অদূরে ইজিবাইকটি নিয়ন্ত্রন হারিয়ে একটি বৈদ্যুতিক পিলারের সাথে ধাক্কা মারে। এতে ইজিবাইকে থাকা যাত্রী কুষ্টিয়া ইবি থানার নৃসিংহপুর গ্রামের মহিদুল ইসলামের ছেলে শাওন আলী ও অটো চালক মুন্সিগঞ্জের আব্দুস সামাদের ছেলে স্বপন মারাত্মক জখম হন। এছাড়াও দুই মহিলাযাত্রী আহত হন।

আহতদের মধ্যে শাওন ও স্বপন আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের আলমডাঙ্গা সিভির ডিফেন্স ও ফায়ার সার্ভিসের গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী ভর্তি করা হয়। চিকিৎসার পর শাওন অবস্থা আশঙ্কাজক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।

এ সংবাদ লেখাবদি ইজিবাইক চালক স্বপন আলী অজ্ঞান অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হারদী ভর্তি ছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram