২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পৃথক দুটি স্থানে স্কুলছাত্রী ও নারীর আত্মহত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৯, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার পৃথক স্থানে বিষপানে ও গলাই ফাঁস লাগিয়ে এক স্কুল ছাত্রী ও এক নারী আত্মহত্যা করেছে। কালিদাসপুর গ্রামের জুলেখা (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থী বিষপানে ও ঘোলদাড়ি পাইকপাড়ার ফেরদৌসি খাতুন (৪৩) নামের এক মহিলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


জানা গেছে,আলমডাঙ্গার কালিদাসপুর গ্রামের জসিম উদ্দিনের কন্যা আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জুলেখার ভাইয়ের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে দ্বন্দ হয়। এরই এক পর্যায়ে অভিমানে সে বৃহস্পতিবার বিষপান করে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মৃত্যু বরণ করে। এদিকে ঘোলদাড়ি-পাইকপাড়া আবুল সদ্দারের মেয়ে ফেরদৌসি বেশকিছুদিন যাবৎ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় নিজ ঘরের আড়াই ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা জানান,
শুক্রবার ফেরদৌসির নানার মিলাদ মাহফিলের আয়োজন করে। মিলাদের সময় তার মা তহুরা খাতুনকে ওই বাড়ি থেকে খালা আনজিরাকে ডাকতে বলে। সে একা বাড়িতে সুযোগ পেয়ে বাড়ির চারদিকের গেট বন্ধ করে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
আত্মহত্যার ঘটনায় আলমডাঙ্গা থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram