২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দিনব্যাপী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২২, ২০২৩
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতির উদ্যোগে কিডনি রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২২ জানুয়ারি শনিবার আলমডাঙ্গা দারুস সালাম মসজিদেও সামনে ডায়াবেটিক সমিতির হলরুমে মেডিকেল ক্যাম্পে অনুষ্ঠিত হয়।

আলমডাঙ্গা কলেজ রোডে অবস্থিত ডায়াবেটিক সমিতির ভবনে আয়োজিত ক্যাম্পের উদ্বোধন করেন সমিতির সাধারণত সম্পাদক ডাঃ মোঃ আব্দুল্লাহ আল মামুন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি রহমান মুকুল। ক্যাম্প এ রোগীদের সেবা প্রদান করেন ঢাকা কিডনি ফাউন্ডেশনের সিনিয়র মেডিকেল অফিসার ডা আবেদা কুদসী নওশি।

ক্যাম্প এ ডায়াবেটিক সমিতির সদস্য রোগী ও এলাকার কিডনি রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং সমিতির বিশেষ ব্যাবস্হাপনায় নূন্যতম মূল্যে প্রয়োজনীয় পরিক্ষা নিরিক্ষার ব্যবস্থা করা হয়।

এ ব্যাপারে সমিতির সাধারণত সম্পাদক বলেন আলমডাঙ্গা ডায়াবেটিক সমিতি গত দুই বছর এ অঞ্চলের ডায়াবেটিস আক্রান্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা সহ স্বল্প খরচে প্রয়োজনীয় পরিক্ষা নিরিক্ষার ব্যাবস্হা করে আসছে, সেই সাথে সাথে এলাকার মানুষের জন্য বিশেষজ্ঞ ডাক্তার গনের মাধ্যমে ফ্রি ক্যাম্প করে থাকে, এ ধারা অব্যাহত থাকবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram