২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৪, ২০২২
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ স্লোগান নিয়ে আলমডাঙ্গায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদ্বোধন করা হচ্ছে। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রবিবার বেলা ১০টায় উপজেলা পরিষদ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহর প্রদিক্ষণ করে উপজেলা মঞ্চে এসে শেষ হয়।

উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, বীর মুক্তিযোদ্ধা অগ্নি সেনা মঈন উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ জকু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও বিশিষ্ঠ ব্যবসায়ী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, কৃষি সম্প্রসারন কর্মকর্তা সোহেল রানা, আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক একরামুল হোসাইন, এসআই তৌকির।

স্বাগত বক্তব্য রাখেন মৎস্য কর্মকর্তা ফাতেমা কামরুন্নাহার আঁখি।

কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় উপস্থিত ছিলেন আরকে হ্যাচারির মালিক মিজানুর রহমান, মায়ের দোয়া ফিশারিজের মালিক এমদাদুল হক হিমেল, জাকির এন্ড ব্রাদার্স মিক্সড অ্যাগ্রো ফার্ম এন্ড হ্যাচারির মালিক জাকির হোসেন, মৎস্য ব্যবসায়ী ও চাষী আব্দুর রাজ্জাক, খাইরুল ইসলাম, অরুপ, সমবায় কর্মকর্তা মমতা বানু, মৎস্য সম্প্রসারন কর্মকর্তা আব্দুল মালেক, সম্প্রসারন কর্মকর্তা শাহিনা আক্তার, ক্ষেত্রসহকারি হাবিবুর রহমান প্রমুখ। পরে মৎস্য খামারে ও মাছ চাষে অবদান রাখার জন্য কয়েকজনকে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram