২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় গাঁজা সেবনের অপরাধে ভ্রাম্যমান আদালতে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৯, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় মাদক সেবনের অপরাধে ৩ জনকে কারাদন্ড ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ১৯ মার্চ শনিবার দুপরে আলমডাঙ্গা পশুহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে উভয় দন্ড প্রদান করেন।


জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জ গ্রামের শ্রী মাইকেল সরেনের ছেলে শ্রী রিপন কুমার(২৬) ও থানাপাড়ার মৃত আকমল হোসেনের ছেলে রিফাত হোসেন(২২) নিয়মিত পশুহাট এলাকায় বসে গাঁজা সেবন করে। তারা দুজন কুষ্টিয়া থেকে গাঁজা কিনে নিয়ে এসেছে। ১৯ মার্চ দুপুরে পশুহাট এলাকায় জনশূণ্য এলাকায় দুজন বসে গাঁজা সেবন করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই আমিনুর ইসলাম, এসআই তৌকির আহমেদ, এসআই সুফল কুমার ও এএসআই হামিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার পশুহাটে অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করে।

আটকের সময় তাদের নিকট থেকে গাঁজা ও গাঁজা খাওয়ার সরাঞ্জাম উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসারকে সংবাদ প্রদান করেন। পরে উপজেলা নির্বাহী রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুই জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং ৫শ টাকা করে জরিমানা করেন। এছাড়াও মোড়ভাঙ্গা গ্রামের রমজান আলীর ছেলে মাদক সেবক শিহাবকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা প্রদান করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram