১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় কেদারনগর গ্রামের জাহাঙ্গীর ৩শ ৮০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৫, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা রেল ষ্টেশন এলাকায় র‌্যাব-৬ মাদক বিরোধী অভিযান চালিয়ে কেদারনগর গ্রামের জাহাঙ্গীরকে ৩শ ৮০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করেছে। ৫ জুন বেলা তিনটার দিকে আলমডাঙ্গা রেল ষ্টেশন থেকে টার্মিনাল রোডের মুক্তার ষ্টোরের সামনে থেকে তাকে আটক করে।


জানাগেছে, উপজেলার কেদারনগর গ্রামের লাল্টু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪০) দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিক্রয় নিষিদ্ধ মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় করে আসছিল। জাহাঙ্গীর আলম বাইরে থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট ক্রয় করে নিয়ে এসে আলমডাঙ্গাসহ আশপাশ এলাকায় বিক্রয় করত।

রবিবার দুপুরে মুন্সিগঞ্জ বাজার এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে গাংনী ক্যাম্পের সিপিসি-২, র‌্যাব-৬ এসআই প্রদ্যুৎ কুমার প্রামানিক সঙ্গী অফিসার ফোর্স নিয়ে আলমডাঙ্গা রেল ষ্টেশন এলাকায় অভিযান চালায়। এসময় জাহাঙ্গীর আলম র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে আটক করে ।

আটকের পর তাকে তল্লাশি করে তার মাজায় সাথে গামছায় দিয়ে বাধা ৩শ ৮০ পিচ বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। পরে এসআই প্রদ্যুৎ কুমার প্রামানিক বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram