১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় কঠোর লকডাউনের ২য় দিনে জরিমানা গুনলেন ৯ জন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় কঠোর লকডাউনের ২য় দিনে কিছু সংখ্যক মানুষকে চলাচল করতে দেখা গেছে। ২ জুলাই সকাল থেকে শহরে ঢুকার সমস্ত রাস্তা পুলিশের কড়া নজরদাড়িতে বাইরে থেকে কোন মানুষ প্রবেশ করতে পারিনি। তবে কিছু মানুষ সরকারি বিধিনিষেধ অমান্য করে মোটরসাইকেল নিয়ে শহরে প্রবেশ করে গুনতে হয়েছে জরিমানা।

বেলা সাড়ে ১০টা থেকে সহকারী কমিশনার ভ’মি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেড হুমায়ন কবীর আলমডাঙ্গা থানা পুলিশ ও সেনাবাহিনীর টহল টিম নিয়ে শহরের বিভিন্ন মোড়ে অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে সরকারি বিধি নিষেধ অমান্য করার ৯ জনকে জরিমানা করেন। জরিমানা প্রাপ্ত ব্যক্তিরা হলেন, পুরাতন বাজারের সুরেশ ষ্টোরের মালিক অমিতকে ৩ হাজার টাকা, ওষুধ কোম্পানির প্রতিনিধি রবিউল ইসলামের ৫শ টাকা, বাবলুকে ৫ম টাকা, মুন্সিগঞ্জের নুর ইসলামের ছেলে ফারুককে ৫শ টাকা, জগন্নাথপুরের কাঙ্গালী মন্ডলের ছেলে এনামুলকে ৫শ টাকা, হাইরোডের দত্ত ষ্টোরের মালিক হিমাংস দত্তকে ৫শ টাকা, ইবি থানার আড়পাড়া গ্রামের রবজেল আলীর ছেলে আজারুল ইসলামকে ৩শ টাকা, ছত্রপাড়া গ্রামের বদর উদ্দিনের ছেলে ডাবলুকে ৫শ টাকা, ডাউকি গ্রামের মুনসাদ আলীর ছেলে টিটুকে ৫শ টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram