২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় উপজেলা শ্রমিকলীগের সাথে স্বর্ণ কারিগর শ্রমিকলীগের মত বিনিময় সভা ও কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৩, ২০২২
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় উপজেলা শ্রমিকলীগের সাথে স্বর্ণ কারিগর শ্রমিকলীগের মত বিনিময় সভা ও কমিটি গঠন করা হয়েছে। ১২ ফেব্রæয়ারী শনিবার সন্ধ্যায় আলমডাঙ্গা মোটর শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে মতবিনিময় সভা শেষে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের নির্দেশে এ কমিটি গঠন করা হয়।

মতবিনিময় সভায় উপজেলার শ্রমিকলীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আফজালুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় শ্রমিকলীগের সহসভাপতি মাজেদ, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম কেতু, চুয়াডাঙ্গা সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি টোকন মিস্ত্রেরী, সম্পাদক মামুন অর রশিদ, আলমডাঙ্গা মোটর শ্রমিক ইউনিয়নের সহসভাপতি ইপি।

উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন স্বর্ণ কারিগর শ্রমিক তরুন কর্মকার, সুমন কর্মকার, জুগল, ডালিম, ধোনা, সুমন শিহি, কাজল শানতারা, রতন পাত্র, সনজিৎ কুমার দে, বিনদ পাত্র, সজল দে, শীতল কুমার দে, অনন্ত্র অধিকারী প্রমুখ । মতবিনিময় সভা শেষে ৫১ সদস্য বিশিষ্ঠ স্বর্ণ কারিগর শ্রমিকলীগের কমিটি ঘোষনা করেন।

কমিটিতে মিন্টু অধিকারীকে সভাপতি ও বিষ্ণু অধিকারিকে সাধারন সম্পাদক করা হয়। বাকি সদস্যগুলোর নাম দ্রæত ঘোষনা করা হবে বলেন জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram