২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আলহাজ্ব শেখ আশাদুল হক মিকার উদ্দ্যোগে জাতীয় শোক দিবস পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৫, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী সম্পর্কে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আলমডাঙ্গা কালিদাসপুর পারকুলা গ্রামের সন্তান ঢাকার বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ শেখ আশাদুল হক মিকার উদ্দ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দিনটি উপলক্ষে সকাল ৮টায় নিজ অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে মাল্যদান ও সন্ধ্যায় দোয়া মাহফিলের আয়োজন করেন। পারকুলা গ্রামে নিজ অফিসে দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল আলীম।

ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান জমির মেম্বারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোদাজ্জেল হোসেন, সহসভাপতি আব্দুল হান্নান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে জিয়াউল হক, সম্পাদক লিংকন জোয়ার্দ্দার, সাদ আহম্মেদ, আইয়ুব আলী, আওয়ামীলীগ নেতা মোল্লা এমদাদুর হক, কলম মন্ডল, সাবেক মেম্বার মজিবুল হক, নজরুল ইসলাম নজু, সমের আলী, আলম, নাসির, ফজলু, আশরাফ উদ্দিন, আলম মালিথা, যুবলীগ নেতা শেখ শাহীন, শফি চৌধুরী, নাজিম উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা টুটুল আহমেদ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram