২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আলমসাধু ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধা নারী নিহত: আহত ৫

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৪, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গার নগবোয়ালিয়ায় কলা বোঝাই আলমসাধু ও ইজিবাইক মুখোমুকি সংঘর্ষে এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। আহত হয়েছে ইজিবাইক চালকসহ ৫ জন। ৪ সেপ্টেম্বর শনিবার হাটবোয়ালিয়া চুয়াডাঙ্গা সড়কের নগরবোয়ালিয়া গ্রামে কবরস্থানের নিকট এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম


জানাগেছে, চুয়াডাঙ্গা আলমডাঙ্গার ভালাইপুর মোড় থেকে ইজিবাইক চালক উপজেলার বড়বোয়ালিয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে বিল্লাল হোসেন (৬০) হাটবোয়ালিয়ায় আসছিল। পথি মধ্যে হাটবোয়ালিয়ায় আসার জন্য নান্দবার গ্রামের মৃত ইয়ামিন আলীর স্ত্রী মনোয়ারা বেগম(৬০) এবং ভাংবাড়িয়া থেকে উপজেলার ভান্ডারে গ্রামের নুরুল হকের স্ত্রী রুলিয়া খাতুন (৬০) একই গ্রামের ইসরাফ আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪৫), ভোগাইল বগাদীর আমিরুল ইসলামের স্ত্রী আফরোজা খাতুন (৫৫) উপজেলার কেশবপুর গ্রামের জিনারুল শিশুকন্যা মাহমুদা খাতুন (৬) ওই ইজবাইকে উঠে। ইজিবাইকটি নগরবোয়ালিয়া গ্রামের কবরস্থানের নিকট পৌছালে হাটবোয়ালিয়ার থেকে চুয়াডাঙ্গার দিকে যাওয়া দ্রæত গতির একটি কলা বোঝাই আলমসাধুর সাথে যাত্রী বোঝাই ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ইজিবাইকে থাকা সকল যাত্রী মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন আহত অবস্থায় সকলকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকলকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নান্দবার গ্রামের বৃদ্ধা মনোয়ারা বেগম(৬২)কে মৃত বলে ঘোষনা করে। আহতদের মধ্যে মধ্যে রুলিয়া খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে । সন্ধ্যায় নিহত বৃদ্ধা মনোয়ারা বেগমের লাশ নিজ গ্রামে দাফন করা হয়েছে।

এব্যাপারে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন- আলমডাঙ্গার নগবোয়ালিয়ায় কলা বোঝাই আলমসাধু ও ইজিবাইক মুখোমুকি সংঘর্ষে মনোয়ারা বেগম নামের এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। আহত হয়েছে ইজিবাইক চালকসহ ৫ জন। কলা বোঝাই আলমসাধু ও ইজিবাইক পুলিশের হেফাজতে রয়েছে। নিহত বৃদ্ধা মনোয়ারা বেগমের পরিবারের পক্ষ থেকে কোন মামলা না করার আবেদন করায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু আহত অন্যরা কোন অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram