২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হারদী ইউনিয়ন ব্যস্ততম দিন পার করলেন রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৯, ২০২২
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হারদী ইউনিয়ন পরিষদের উন্নয়ন কর্মসূচী উদ্বোধন করে ব্যস্ততম দিন পার করলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও চুয়াডাঙ্গার সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। উন্নয়ন কর্মসূচী উদ্বোধন ছাড়াও তিনি হারদী ইউনিয়ন আওয়ামীলীগের কার্যাকরী কমিটির আলোচনা সভা ও ইউপি সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত করেন ।

১৮ মে বুধবার বেলা ১১টায় হারদী মাঠপাড়ায় ইজাজুলের বাড়ি হতে মিন্টুর জমি পর্যন্ত ৬শ মিটার রাস্তা এইচ.বি করনের উদ্বোধনকালে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে চুয়াডাঙ্গায় জেলার এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের হাত দিয়ে যত উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। এসরকারের আমলে পদ্মা সেতু, মেট্টো রেল, আপনাদের এলাকায় স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসা ও ব্রিজ, কালভাট, রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। তিনি আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের মূল শক্তিই হলো তৃণমূল। তৃণমূলের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে। হারদী ইউনিয়নে আওয়ামী লীগ দ্রæত গতিশীল হয়ে উঠেছে। পেছন থেকে টেনে ধরার চেস্টা করেন না। দলের মধ্যে ঘাপটি মেরে থেকে দলের ক্ষতি করার চেস্টা করবেন না। খন্দকার মোস্তাক হবেন না কেউ। আমরা বঙ্গবন্ধুর সৈনিক, সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে এগিয়ে চলবো । তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি ক্ষতি করতে পারবেনা ।

ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকারী কমিটির আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশিকুজ্জামান অল্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা সদর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন হেলা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আইনাল হক, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদ, আব্দুর রউফ শিলু, আসারুদ্দিন মল্লিক, সানোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব দেলোয়ার হোসেন বেল্টু, সাবেক ইউপি সদস্য হাসানুজ্জামান লাল্টু,। সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা তানসেন আলী, আব্দুল গাফফার, আহাদ আলী আবুল, শুকুল আলী মন্ডল, মিন্টু, শাহাবুল, ময়নাল, সাহিদুর রহমান, আবু বাক্কা, লিয়াকত আলী, নাসির উদ্দিন, মহির উদ্দিন, মহিনুল হক, ঠিকাদার ব্যবসায়ী মোজাম্মেল হক।

আলোচনা সভার আগে ইউনিয়ন পরিষদের সচিব ও ইউপি সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব আলমগীর হোসেন, ইউপি সদস্য মর্জিনা খাতুন, শাহানারা, নুরজাহান, শহিদুল ইসলাম, শেখ শাহানুর, আবু বক্কর সিদ্দীক, গাফফার আলী, আজিজুল হক, মুনসুর আলী, রমজান আলী, সাইদুর রহমান, মোস্তাক আহাম্মেদ ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram