২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাস্টার শরিফুল ইসলাম মিন্টু আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৭, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাস্টার শরিফুল ইসলাম মিন্টু আর নেই( ইন্নাইল্লাহি……….রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে কিডনী ও ডায়াবেটিকস রোগে ভ‚গছিলেন। ৬ অক্টোবর বুধবার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টায় তিনি মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৫৮ বছর।


জানাগছে, আলমডাঙ্গা বাবুপাড়া মরহুম আব্দুল ওয়াহেদের ছেলে শরিফুল ইসলাম মিন্টু। শরিফুল ইসলাম মিন্টু বাংলাদেশ রেলওয়ের ষ্টেশন মাস্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি বর্তমানে আলমডাঙ্গা রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাস্টার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। অত্র এলাকার মানুষ তাকে বড়বাবু বলেনই চিনতেন। তিনি দীর্ঘদিন কিডনি ও ডায়াবেটিকস রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা গ্রহন করছিলেন। বুধবার সকাল সাড়ে ৯টায় নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদ শুনে আলমডাঙ্গার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মরহুম শরিফুল ইসলাম মিন্টুকে শেষবারের জন্য এক নজর দেখতে ছুটে যান তার বাড়িতে। বাদ আসর আলমডাঙ্গা দার”স সালাম ঈদগা ময়দানে জানাযা শেষে দার”স সালাম কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তিনি দুই ছেলে সাইফুল ইসলাম শিবলী ও শামিমুল ইসলাম শিহাব, স্ত্রী, নাতী-নাতনীসহ অসংখ্যগুন গ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনায় বড় ছেলে সাইফুল ইসলাম শিবলী সকলের নিকট দোয়া কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram