১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বন্ডবিল গেটের বাপ্পী মেশিনারীজে দুঃসাহসিক চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার বন্ডবিল গেটের স্যালো পার্টসের দোকান বাপ্পী মেশিনারীজের সাটারের তালা কেটে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। ৩১ জুলাই দিবাগত রাতের যে কোন সময় সাটারের তালা কেটে প্রবেশ করে ৬/৭ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোর চক্র।

জানাগেছে, উপজেলার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক আলমডাঙ্গা পৌর এলাকার গেট বন্ডবিলে বাপ্পী মেশিনারীজ নামে দোকান আছে। দীর্ঘ কয়েক বছর ধরে সে ওখানে মেশিনারীজ দোকান দিয়ে স্যালো পার্টসেরর ব্যবসা করে আসছে।

প্রতিদিনের ন্যায় ওই রাতেও সে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্ধ করে বাড়ি চরে যায়। পরদিন ১ আগস্ট সকালে দোকান খুলতে গিয়ে দেখতে পায় তার দোকানের সাটারের তালা কাটা। সাটার খুলে তিনি মাতায় হাত দিয়ে চিৎকার করে বসে পড়ে। আশপাশের লোকজন ছুটে এসে দেখতে পায় তার দোকান থেকে ৬/৭ লাখ টাকার মেশিনারীজের মালামাল চুরি করে নিয়ে গেছে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় আব্দুর রাজ্জাক লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram