২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার পুটিমারিতে কন্যা সন্তানকে হত্যা চেষ্টার পর প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৩, ২০২২
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের পুটিমারি গ্রামে প্রবাসীর স্ত্রী নিজ কন্যা সন্তানকে হত্যার চেষ্টার পর গলায় ওড়না ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এলাকার সূত্রে জানা যায়, আলমডাঙ্গার ঘোলদাড়ি মুচি পাইকপাড়া গ্রামের আকশেদ আলীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় পুটিমারি গ্রামের বদর আলীর মেয়ে সুন্দরী খাতুন (২৩) এর সঙ্গে।

বিয়ের কিছুদিন পর সুন্দরী খাতুনের স্বামী আকশেদ আলী ভাগ্যের চাকা ঘোরাতে বিদেশ পাড়ি জমান। তাদের পরিবারে আড়াই বছরের রিমি নামে এক কন্যা সন্তান রয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে সুন্দরী খাতুন তার আড়াই বছরের কন্যা সন্তান রিমিকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন তাকে বাধা দেয়।

তার পরিবারের লোকজন বকাঝকা করলে বেলা ১২ টার দিকে সুন্দরী খাতুন বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরের আড়ার সঙ্গে ওরনার ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয় লোকজন জানান প্রবাসীর স্ত্রী সুন্দরী খাতুনের সাথে জোড়গাছা গ্রামের এক যুবকের পরকীয়া সম্পর্ক রয়েছে।

সকালে কন্যা সন্তানকে হত্যা চেষ্টার ঘটনা পরিবারের লোকজন স্বীকার করেলেও পরকীয়া সম্পর্কের কথা অস্বীকার করে বলেন, সে মানসিক ভারসাম্যহীন ছিল। প্রায় আত্মহত্যার চেষ্টা করত। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট করেন।

এ ব্যাপারে আলমডাঙ্গা থানা পুলিশের ওসি তদন্ত ইন্সপেক্টর আব্দুল আলীম বলেন মৃতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃত্যু অভিভাবকের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি চাইলে লাশ ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। বৃহস্পতিবার বাদ মাগরিব গ্রামের পারিবারিক কবরস্থানে মৃতের লাশের জানাজা শেষে দাফন কার্য সম্পন্ন হয়েছে বলে গ্রাম সূত্রে জানা যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram