১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার নারানপুর গ্রামে বাড়ির জমি নিয়ে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২০, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার নারানপুর গ্রামে বাড়ির জমি নিয়ে পিতা-পুত্রকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সোয়েব আহমেদ ও তার তিন চাচার বিরুদ্ধে । বাড়ি করার জমি নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মাছেম আলী ও তার পিতা মহর আলীকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে । রক্তাক্ত জখম অবস্থায় মাছেম ও মহর আলীকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


জানা গেছে, উপজেলার নারানপুর গ্রামে বাকের আলীর ছেলে মহর আলীর সাথে বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে তার তিনভাই মুকছার আলী, শহর আলী ও কদর আলীর বিবাদ চলে আসছিল। গত কয়েকদিন আগে মহর আলী বাড়ি করার জন্য ভাইদের নিকট জমি দাবী করে। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ের মহর আলীকে তার তিনভাই ধরে পিটিয়ে জখম করে। মহর আলীর ছেলে পিতাকে বাচাতে এগিয়ে আসলে মুকছার আলীর ছেলে সোয়েব আহমেদ কুপিয়ে মাছেমকে জখম করে। পরে মহর আলী ও মাছেমকে দ্রæত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী ভর্তি করে। মহর আলীর শারিরিক অবস্থার উন্নতি না হলে তাকে কুষ্টিয়া জেলারেল হাসপাতালে রেফার করা হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে মহর আলীকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানা গেছে।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, নারানপুর গ্রামে পিতা-পুত্রকে মারধরের বিষয়ে কয়েকজনকে আসামী করে লিখিত অভিযোগ দিয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram