২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার তিয়রবিলায় জুয়া খেলার সময় ৫ জুয়াড়ি আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৬, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা তিয়রবিলা ক্যাম্প পুলিশ জুয়া বিরোধী অভিযান চালিয়ে গভীর রাতে জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে আটক করেছে। সোমবার (৫ডিসেম্বর) রাতে তিয়রবিলা বাজার এলাকার এক চায়ের দোকানে সামনে জুয়া খেলার সময় তাদের আটক করে । এ ঘটনায় জুয়া আইনে মামলা হয়েছে।


জানাগেছে, উপজেলার খাসকররা ইউনিয়নের পল্লি হাকিমপুর গ্রামের ইশরাফ আলীর ছেলে আব্দুল মজিদ(৪০), তিওরবিলা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে মতিয়ার রহমান (৪০),একই গ্রামের সন্তোষ আলীর ছেলে রুহুল আমীন(৪৬), মৃত সঞ্জের আলীর ছেলে মালেক আলী (৪২) ও লুৎফর আলীর ছেলে সেলিম (৩৫)কে জুয়ার আসর থেকে নগত টাকা ও জুয়া খেলার সরাঞ্জামসহ আটক করে। তারাসহ বেশ কয়েকজন মিলে তিয়রবিলা বাজারস্থ আব্দুর রহিমের চায়ের দোকানের সামনে গভীর রাতে জুয়া খেলা করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে তিয়রবিলা ক্যাম্প পুলিশের এসআই ফরিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে যায়। আটককৃতদের নিকট থেকে ২ হাজার, ৮শ ৬৮ টাকা ও জুয়া খেলার সরাঞ্জম উদ্ধার করে। পরে আটককৃতদের রাতেই আলমডাঙ্গা থানা হেফাজতে নিয়ে আসা হয়। এবিষয়ে আলমডাঙ্গা থানায় প্রকাশ্যে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে সংশ্লিষ্ঠ মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram