১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ডাউকি গ্রামের মাদরাসাতুস্ সালাম ও এতিমখানার ছাত্রছাত্রীদের মাঝে শীতের পোশাক বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৮, ২০২২
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার ডাউকি গ্রামের মাদরাসাতুস্ সালাম ও এতিমখানার ছাত্রছাত্রীদের মাঝে শীতের পোশাক বিতরণ করা হয়েছে। ৮ ডিসেম্বর বৃহস্পতিবার বাদ যোহর মাদরাসাতুস্ সালাম ও এতিমখানা চত্তরে এ পোশাক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাদরাসাতুস্ সালাম ও এতিমখানার সহ সভাপতি ডা: ছানোয়ার হোসেনের সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম। এসময় তিনি বলেন, মাদরাসাতুস্ সালাম ও এতিমখানার ছাত্রছাত্রীদের কুরআন হাদীস শিক্ষার পাশাপাশি ছোট থেকেই বাংলা, ইংরেজি ও গণিত শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে। তাহলে ভবিষ্যতে এই শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষত হতে পারবে। এক সময় মানুুুুুুুুুুুুুুুুুুুুষ মনে করতো মাদরাসায় শুধু আরবি শিক্ষা দেওয়া হয়। কিন্তু এখন বিভিন্ন বিশ^বিদ্যালয়ে মাদরাসার শিক্ষার্থীরাই ভাল রেজাল্ট করছে। তারা ইংরেজি ও গণিত বিষয়ে বিভিন্ন সময় বিতর্ক প্রতিযোগীতাও অংশ নিচ্ছে। তিনি আরও বলেন, অনেক হাফেজ আছেন, যারা বিশ^বিদ্যালয় থেকে ইংরেজি বিষয়ে পাশ করে শিক্ষকতা করছেন।


বিশেষ অতিথি ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ আব্দুল আলীম, বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন, ডাউকি বায়তুস সালাম জামে মসজিদের প্রতিষ্ঠাতা সাবেক খতিব বজলুর রহমান মুন্সি , দাতা সদস্য আব্দুর রহমান মাস্টার, ক্যাশিয়ার মুুন্সি হাফিজ উদ্দিন, মসজিদ কমিটির সাধারন সম্পাদক বদরুল আলম লিপু,উপজেলা সেচ্ছাসেবকরীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুসাইন। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক পরিচালক প্রকৌশলী মুন্সি আবু হাসান। সাজিদ মাহমুদ রোমিওর উপস্থাপনায় উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা ফেরদৌস, মেম্বার আফাজ উদ্দিন, সাবেক মেম্বার আলমগীর, হাবিবুল করিম চঞ্চল, আলমডাঙ্গা আনন্দধাম রোডের বিসমিল্লাহ এসএস প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী রতন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram