২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার জনপ্রিয় শিক্ষক মরহুম মজনুর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৯, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের জনপ্রিয় শিক্ষক মরহুম মজনুর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ সেপ্টেম্বর আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিবারের পক্ষ থেকে বিদ্যালয়ের হলরুমে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্মরণ সভায় বিদ্যালয়েরর প্রধান শিক্ষক মনিরুজ্জামানের সভাপতিত্বে ও বাদেমাজু বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপুর উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, বেলগাছী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, জেসিবি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান, ডাউকি বশিরা মালিক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম,সহকারী প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গণি, পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ওয়াজেদ হোসেন কচি, ডা. আকবার আলী আকু, প্রেসক্লাব সভাপতি শাহ আলম মন্টু, সম্পাদক হামিদুল ইসলাম আজম, সাংবাদিক জামসিদুল হক মুনি, মরহুম মজনুর রহমানের দুই ছেলে অরিক, অভি, পাইলট বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসিনুর রহমান, আতিয়ার রহমান, আশরাফুল ইসলাম, নজরুল ইসলাম, সমীর কুমার সাহা, রাম কুমার সাহা, মাজেদুর রহমান, পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবু তালেব, আলমডাঙ্গা সিদ্দিীকা আলিম মাদ্রাসার সহকারি শিক্ষক শামিম রেজা প্রমুখ। স্মরন সভা শেষে দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন থানা জামে মসজিদের ঈমাম হাফেজ মাওলানা মাহমুদুল হক লিমন।

মজনুর রহমান ছিলেন হাস্যোজ্জ্বল ও আলমডাঙ্গার জনপ্রিয় একজন শিক্ষক । ২০ এপ্রিল বিকেলে গ্যাস্ট্রিক বৃদ্ধিজনিত অসুস্থ্যতায় তাকে শহরের শেফা ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টায় স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। মজনুর রহমান আলমডাঙ্গা উপজেলার চরপাড়া গ্রামের মৃত হুরমত আলীর বড় ছেলে । তিনি আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সিনিয়র ইংরেজি শিক্ষক ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে অরিক ও অভিকে রেখে গেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram