১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার গোবিন্দপুর জোহা ফুটবল মাঠের নিকটে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৪, ২০২২
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় ভ্যানের যাত্রী সেজে ভাড়ায় নিয়ে গিয়ে ভ্যান চালককে কুপিয়ে পাখি ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ৩ এপ্রিল আলমডাঙ্গার গোবিন্দপুর দক্ষিণপাড়ায় জোহা ফুটবল মাঠের সামনে রোববার গভীর রাতে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। রক্তাক্ত জখম অবস্থায় ওই ভ্যান চালককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।


জানা গেছে, আলমডাঙ্গার কুমারী গ্রামের কলেজপাড়ার মৃত ফটিক উদ্দিনের ছেলে ঈশার আলী প্রতিদিন রাতে ট্রেনের যাত্রী আনা নেওয়ার কাজ করেন। ৩ এপ্রিল রোববার রাতে ঈশার আলী স্টেশনে বসে থাকা অবস্থায় চিত্রা ট্রেন থেকে দুই ব্যক্তি নেমে তার পাখি ভ্যান ভাড়া করে। তারা গোবিন্দপুর দোয়াড়পাড়া জোহা মাঠের নিকট পৌছালে ওই দুই ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে ঈশার আলীর দুই হাতে এবং মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে ভ্যান নিয়ে চম্পট দেয়।

ভ্যান চালকের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে। সংবাদ পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশ আসামীদের ধরতে ব্যাপক তৎপরতা শুরু করেছে। এদিকে মারাত্মক আহত অবস্থায় ঈসাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram