২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কামালপুর গ্রামে মধ্য বয়সী নারী বিষপান করে আত্মহত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১২, ২০২২
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার কামালপুর গ্রামে মধ্য বয়সী এক নারী পারিবারিক কলোহের জেরধরে বিষপান করে আত্মহত্যা করেছে। ১২ জানুয়ারী বুধবার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই নারী বিষপান করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত বলে ঘোষনা করে।


জানাগেছে, উপজেলার কুমারী ইউনিয়নের কামারলপুর গ্রামের আকবর আলীর স্ত্রী মরিয়ম খাতুন(৪৫) দীর্ঘদিনধরে ডায়াবেটিকস রোগে ভুগছিলেন। ডায়াবেটিকস রোগের কারণে তার শরীল অনেক মোটা ছিলেন। যার কারণে খুব বেশি হাটাচলা করতে পারতেন না। বেশ কিছুদিন ধরে মরিয়ম খাতুন তার শরীলে প্রচন্ড ব্যাথা শুরু হয়।

একপর্যায়ে তার পরিবারে কলোহের জেরধরে ১২ জানুয়ারী সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘাস মারা বিষপান করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে দ্রæত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষনা করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মৃতার ছেলে আবু বক্কর বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছে।

এবিষয়ে আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক তদন্ত তুহিনুজ্জামান বলেন, কামালপুর গ্রামের মরিয়ম নামের এক নারীর বিষপানে আত্মহত্যার ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। মৃতার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আপত্তি না থাকায় সুরতহাল রিপোর্ট শেষে লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram