সাম্প্রতিক

আজ দায়িত্ব নিবেন চুয়াডাঙ্গার নবাগত ডিসি গোপাল চন্দ্র দাস

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস আজ কর্মস্থল চুয়াডাঙ্গায় যোগদান করবেন। তিনি সড়ক পথে চুয়াডাঙ্গায় পৌঁছে সার্কিট হাউজে অবস্থান করছেন। আজ সকালে তার দায়িত্বভার গ্রহণ করার কথা আছে। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বিদায়ী জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদের গতকাল চুয়াডাঙ্গায় শেষ কর্মদিবস ছিলো। আজ তিনি আনুষ্ঠানিকভাবে নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের কাছে দায়িত্ব হস্তান্তর করবেন।

নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস সর্বশেষ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব হিসাবে দায়িত্বে ছিলেন। ২০তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে পদায়িত হয়ে তিনি ঠাকুরগাঁও জেলায় সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি বিভিন্ন উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), শিক্ষা, আইসিটি, ডিডিএলজি ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করেছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দেওয়ান মাহবুবুর রহমান সাক্ষরিত মাঠ প্রশাসন-২ শাখা’র স্মারক নং ০৫.০০.০০০০.১৩৯.১৯.০০৫.১৬-৪৭৫ প্রজ্ঞাপন অনুযায়ী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাশকে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক হিসাবে এক প্রজ্ঞাপন জারি করা হয়।

সূত্র: দৈনিক ‘সময়ের সমীকরণ’

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

error: Content is protected !!