২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আহত-২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৭, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর সদর উপজেলা আশরাফপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ে ভাইয়ে মারামারি করে আহত হয়েছে আমিনুল ইসলাম ও তার ছেলে ওয়াসিম হোসেন নামে দুই ব্যক্তি। বৃহস্পতিবার বিকালে আশরাফপু গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্তরা হলেন আশরাফপুর গ্রামের মৃত মহাসিন মণ্ডলের ছেলে খাদিমুল ইসলাম এবং আরিফুল ইসলাম আপি। দুজনেই আমিনুল ইসলামের ভাই। আমিনুলের মাথায় ৮ টি সেলাই ও ছেলের শরীরে ক্ষতের দাগ রয়েছে।

আহত আমিনুল ইসলাম জানান, আমার পিতা আমাদের জমিজমা-সম্পত্তি সব আমাদের তিন ভাই এবং দুই বোনের মাঝে সমানভাবে বন্টন করে দেয়। এতে আমার ওই দুই ভাই খুশি না। আমার কাছে আমার এক বোন বসবাস করে। জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ তাদের সাথে আমাদের মনোমালিন্য ছিল। তাই আমার দুই ভাই পূর্ব শত্রুতার জের ধরে বাঁশের লাঠি ,লোহার রড়, হাসুয়া নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমার শরীরের বিভিন্ন স্থানে তারা আঘাত করেছে। এসময় আমি চিৎকার করলে আমার ছেলে ওয়াসিম ছুটে এসে ঠেকাতে গেলে তারা বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে আমার ছেলে ওয়াসিমকে বিভিন্নভাবে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

আমিনুল ইসলামের ছেলে ওয়াসিম জানান, আমার আব্বাকে যখন আমার চাচার মারপিট করছিল বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে তখন আমি দৌড়ে যেয়ে তাদেরকে ঠেকাতে যায়। এসময় তারা আমাকে বাঁশেরলাঠি লোহা দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে এবং আমার গলায় তোয়াল পেঁচিয়ে দুই দিকে টানা হাচরা করে আমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার চেষ্টা করে। এসময় আমি চিৎকার করলে আশেপাশে লোকজন এসে আমাদের দুজনকে উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে আমার বাড়ির লোকজন আমাকে এবং আমার আব্বাকে ইজিবাইক করে মেহেরপুর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এবিষয়ে সদর থানার ওসি শাহ দারা খান জানান, ঘটনাটি শোনার পরপর আমি ঘটনাস্থলে পুলিশ পাঠায়। আহততের পরিবার থেকে অভিয়োগ করলে মামলা দায়ের করে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram