২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিনাইদহে বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবাকে টানা ৩ মাস ধর্ষন, অবশেষে মামলা দায়ের

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৪, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- বিয়ের প্রলোভন দেখিয়ে তিন মাস ধরে এক বিধবা নারীকে ধর্ষন করে আসছিলো আবু বকর মন্ডল (৫৫) নামে এক লম্পট। সোমবার ভোর রাতে আবারো ঘরে প্রবেশের চেষ্টা করে। ওই বিধবা দরজা না খুলতে চাইলে আবু বকর মন্ডল দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে।

ওই বিধবা নারী তখন তাকে বিয়ে করতে বলে। কিন্তু বিয়ে না করে তাকে ইচ্ছার বিরুদ্ধে আবারো ধর্ষন করে। কৌশলে ঘরের মধ্যে লম্পট আবু বকরকে আটকে ফেলে ওই বিধবা নারী। তার চিৎকার চেচামেচিতে পাড়া প্রতিবেশি ছুটে আসে ঘটনাস্থলে। লম্পট আবু বকর এ সময় বিধবা ওই নারীকে সোল দা দিয়ে আঘাত করে ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যায়।

আবু বকর ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের ধোপাবিলা মাঠপাড়ার মৃত আবুল মন্ডলের ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় একটি ধর্ষন মামলা হয়েছে। ধর্ষিতা নারীকে মঙ্গলবার ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় দায়েরকৃত এজাহারের উদ্বৃতি দিয়ে ঝিনাইদহ সদর থানা ওসি (তদন্ত) এমদাদুল হক মঙ্গলবার বিকালে জানান, ওই নারী বিধবা। বাড়িতে একা থাকেন।

এই সুযোগে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে আবু বকর ওই নারীর সঙ্গে শরিরীক সম্পর্ক গড়ে তোলে। গত রোববার ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে আবারো ধর্ষন করা হয়। এখন আর আবু বকর বিয়ে করতে রাজি হচ্ছে না। এ জন্য ওই নারী তার বিরুদ্ধে ধর্ষনের মামলা দিয়েছে। ওসি আরো জানান, আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram