২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামের শহিদুল প্রামাণিক স্ট্রোক করে মালয়েশিয়ায় মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৩০, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি : আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামের এক সময়ের কৃতি ফুটবলার শহিদুল প্রামাণিক স্ট্রোক করে মালয়েশিয়াতে মারা গেছেন। শহিদুল প্রামাণিক ভাংবাড়িয়া গ্রামের মৃত মোজাম প্রামাণিকের ছেলে।


পরিবারসূত্রে জানা গেছে, গত ২৯ নভেম্বর সোমবার মালয়েশিয়ার স্থানীয় সময় রাত সাড়ে এগারোটার সময় শহিদুল প্রামাণিক (৫০) স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। ৪ বছর পূর্বে তিনি মালয়েশিয়ায় পাড়ি জমান। মালয়েশিয়ার সিরামবান নামক স্থানে একটি সবজি বাগানে কাজ করতেন তিনি ।

ঘটনার দিন কাজ শেষ করে খাওয়া-দাওয়া শেষে স্ত্রী মেয়েসহ আত্মীয়-স্বজনদের সাথে ফোনে কথা বলেন। কথা বলার ২০মিনিট পর তার মৃত্যু হয় বলে জানা যায় । হাসপাতালে নেওয়ার সময় পর্যন্ত পাওয়া যায়নি এমন তথ্য দিয়েছেন তার সহকর্মীরা। নিহত শহিদুল ইসলাম এক সময়েরব কৃতিফুটবলার এবং এলাকার পরিচিত মুখ। তার মৃত্যুতেভপরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


নিহত শহিদুল ইসলাম প্রামানিক স্ত্রী তিন কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। নিহত ব্যক্তির বৈধ কাগজপত্র না থাকায় লাশ দেশে আনার জন্য প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করার চেষ্টা চলছে। তবে লাশ দেশে আসতে এক সপ্তাহ সময় লাগতে পারে বলে জানা যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram