২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়ন পরিষদ উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন ও রাসেল দিবস পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৮, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়ন পরিষদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। ১৮ অক্টোবর সোমবার বেলা ১২ টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন করেন।

আলোচনা সভায় কালিদাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সামাদ, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য মিজানুর রহমান জমির, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, কোষাধ্যক্ষ ও ইউপি সদস্য মঞ্জুর রহমান, দপ্তর সম্পাদক ও ইউপি সদস্য হাসিবুল ইসলাম, সাবেক জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফুল ইসলাম, ইউপি সদস্য জয়নাল আবেদীন, আফিল উদ্দিন, জাফর আলী, আইয়ুব আলী, মাসুদ রানা, নুর বানু, হাজেরা খাতুন, শ্যামলি খাতুন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে আসাদুল হক, সাদ আহমেদ, জিয়ারুল হক, লিংকন জোয়ার্দ্দার, আলম হোসেন, আনসার আলী, মানোয়ার হোসেন, ওসমান গণি, আওয়ামীলীগ নেতা মুস্তাকিন মেম্বর, টুটুমনি, রবিউল হক, ছাত্রলীগ নেতা টুটুল, আব্দুল করীম প্রমুথ।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে নূরুল ইসলাম বলেন, শেখ রাসেলের মত একজন মাসুস বাচ্চাকেও সেদিন ঘাতকরা নির্মমভাবে হত্যা করে। তারা কারা? আজকের প্রধানমন্ত্রী তার বোন যদি সেদিন বিদেশ না থাকতো তাহলে ঘাতকরা তাকেও হত্যা করতো। আল্লাহ পাক তাদের হেফাজত করেছেন। তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর। কারিদাসপুর ইউনিয়ন থেকে ৮/৯ জন নৌকার নমিনেশন চেয়ে আবেদন করেছে । আমার কথা হলো যাচাই বাছাই করে নমিনেশন দেওয়া হোক। আমি যদি যোগ্য হয়ে থাকি অবশ্যই নমিনেশ পাবো। আর আমার থেকে যদি কোন ভালো প্রার্থী থাকে তাকে নমিনেশন দিলে আমি তার পক্ষে ভোট করবো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram