সাম্প্রতিক

 মেধা ও মননের খোরাক বই

 মেধা ও মননের খোরাক বই

মেধা ও মননের খোরাক বই

জাতির মেধা ও মননের জন্য সৃজনশীল বইয়ের বিকল্প  নাই। সৃজনশীল বই পাঠে শিক্ষার্থীদের উৎসাহী করে গড়ে তুলতে দিশা পরিচালিত আলোঘর কার্যক্রম সারাা দেশব্যাপী আয়োজন করে আসছে ভ্রাম্যমাণ বইমেলা।

সেই ধারাবাহিকতায়   (শনিবার ) ২১ জুলাই ইং তারিখে , বগুড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, বগুড়া ,বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ , বগুড়া ,  ও প্রি-ক্যাডেট হাই স্কুল , বগুড়ায় এ একযোগে তিনটি ভেন্যুতে ভ্রাাম্যমাণ বইমেলা  অনুষ্ঠিত হয় ।

বগুড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভ্রাম্যমাণ বইমেলায় উপস্থিত ছিলেন ,  প্রধান শিক্ষিকা রাবেয়া খাতুন , সহঃ প্রধান শিক্ষিকা  মোছামাৎ ফাতেমা খাতুন ।

সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা  বলেন , ‘যত বই দেখছি , সব বইই নিতে বইই নিতে ইচ্ছা হচ্ছে।’

অন্যদিকে বইমেলা পরিদর্শন করেন আলোঘর এর ব্যবস্থাপক রাকিবুল হাসানসহ অন্যান্য।

২২ জুলাই ভ্রাম্যমাণ বইমেলা  অনুষ্ঠিত হবে , বগুড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় , বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ, বগুড়া , সরকারি মুজিবুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়, বগুড়া। ২৩ ও ২৪ জুলাই এপিবিএন পাবলিক স্কুল এন্ড কলেজ, বগুড়া , ই্উনাইটেড  মডেল স্কুল এন্ড কলেজ, দুপচাঁচিয়া মডেল স্কুল এ বইমেলা অনুষ্ঠিত হবে।

মেলায় মুক্তিযুদ্ধ, বিজ্ঞান, সায়েন্সফিকশন, নন ফিকশন, গণিত, শিশুতোষ, কিশোর উপন্যাস, জীবনীগ্রন্থ ,বিদেশী লেখকদের অনূদিত বইসহ দেশবরণ্যে সকল লেখকদের  বই প্রদর্শিত হয়। উক্তমেলা থেকে বই বিশেষ কমিশনে সংগ্রহ করার ব্যবস্থা রয়েছে।

হাসনাত মোবারক

জনসংযোগ কর্মকর্তা

আলোঘর কার্যক্রম

মোবাইল ০১৭৫০৯৩৬৯১৯

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল প্রকাশ করা হবে না

error: Content is protected !!