সাম্প্রতিক

মাদারীপুর মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

মাদারীপর প্রতিনিধি- জেলার সদর উপজেলার আদিত্যপুর গ্রামে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা নুরুজ্জামান কাজী (৪০)কে গ্রেফতার করে পুলিশ এবং বিকালে আদালতে প্রেরণ করছে।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, গত ২৫/০১/১৭ তারিখ রাতে নুরুজ্জামান তার মেয়েকে ধর্ষণ করে এবং এই কথা প্রথম মেয়ে মাকে জানালে ভিকটিমের মা তার নানীকে জানায় এবং সে আদিত্যপুর ইউনিয়নের চেয়রম্যানকে জানায়। তারপর থেকেই ভিকটিমের বাবা পলাতক থাকে এবং এলাকায় এই কথা গুলো ছড়িয়ে পরে।

কিন্তু ৩০/০৫/১৭ ইং তারিখ রোজ মঙ্গলবার সকালে এলাকায় আসলে এলাকাবাসী আসামীকে আটক করে পুলিশকে খবর দিলে মাদারীপুর সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে আসামী নুরুজ্জামানকে গ্রেফতার করে নিয়ে আসে এবং বিকালে ভিকটিম তার বাবার বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনী ২০০৩ এর ৯(১) ধারায় মামলা করে। যাহার এফ আর নং-৭৫। এবং বিকালে আসামি নুরুজ্জামানকে পুলিশ আদালতে প্রেরণ করে।

এব্যপারে সদর থানার এস আই মেহেদী জানান, আদিত্যপুরের এলাকাবাসী নুরুজ্জামানকে আটক করে রাখলে, সেই অবস্থায় ঘটনাস্থল থেকে আসামীকে গ্রেফতার করে থানা নিয়ে আসি এবং এব্যপারে আসামীর মেয়ে একটি মামলা করলে তাকে আদালতে প্রেরণ করেছি। বাকিটা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

error: Content is protected !!