সাম্প্রতিক

ভেড়ামারা মহিলা কলেজে নবীন ছাত্রীদের বরণ ও ডিজিটাল এ্যাটেনডেন্স সিস্টেম উদ্বোধন

একটি জাতিকে এগিয়ে নিতে এবং ভবিষ্যৎ প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে আগে মাকে সুশিক্ষত হওয়া জরুরী। ”আমাকে একটি শিক্ষিত মা দাও” আমি তোমাদের একটি শিক্ষিত জাতি দেবো।

ভেড়ামারা মহিলা কলেজে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত নবীন ছাত্রীদের বরণ ও ডিজিটাল এ্যাটেনডেন্স সিস্টেম উদ্বোধন সভায় প্রধান অতিথি কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান তার বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

সোমবার (৯ জুলাই) সকাল ১১টার সময় কলেজ চত্বরে বীর মুক্তিযোদ্ধা এ্যাড.মো.আলম জাকারিয়া টিপু’র সভাপতিত্বে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত নবীন ছাত্রীদের বরণ সভা হয়।

উক্ত অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.মোঃ. তৌহিদুল ইসলাম আলম। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল মারুফ। সহকারি কমিশনার (ভূমি)মো. মাসুদ মিয়া,ফুলের তোড়া দিয়ে অধ্যক্ষ আব্দুর রাজ্জাক জেলা প্রশাসককে বরণ করে নেন। পরে শুভেচ্ছা বক্তব্য রাখেন,ভেড়ামারা মহিলা কলেজ (সরকারিকরণ প্রক্রিয়াধীন) অধ্যক্ষ মোহা: আব্দুর রাজ্জাক।

বক্তব্য রাখেন,কলেজ গভর্নিং কমিটির অন্যতম সদস্য গিয়াস মহাসিন। সভা শেষে জেলা প্রশাসক মো. জহির রায়হান চার জন ছাত্রীকে ডিজিটাল এ্যাটেনডেন্স সিস্টেম এর মাধ্যমে শুভ উদ্বোধন উদ্বোধন করেন

error: Content is protected !!