সাম্প্রতিক

চুয়াডাঙ্গায় ১২ ঘন্টার ব্যবধানে দু’যুবকের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গায় ১২ ঘন্টার ব্যবধানে দু’যুবকের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গায় ১২ ঘন্টার ব্যবধানে দু’যুবকের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় ১২ ঘন্টার ব্যবধানে দু’যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯ টায় সদর উপজেলার মাখালডাঙ্গা সড়কের পাশ থেকে শাকিব হাসান সান নামের এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা সড়কের পাশে এক যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শাকিব হাসান সান (২৫) উপজেলার দৌলতদিয়াড় গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। নিহতের পরিবারের দাবি, গেল রাত থেকে সান নিখোঁজ ছিলো।
এদিকে শাকিব আল হাসান (১৭) নামে দশম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে দামুড়হুদা উপজেলার গোপিনাথপুর গ্রামের কুঠিবাড়ি মাঠ থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত স্কুলছাত্র শাকিব আল হাসান চুয়াডাঙ্গা শহরের সি এ্যা- বি পাড়ার মৃত আব্দুল করিমের ছেলে।
পুলিশ জানায়, সন্ধ্যায় দামুড়হুদা উপজেলার গোপিনাথপুর গ্রামের কুঠিবাড়ি মাঠে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে দামুড়হুদা মডেল থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত যুবকের নাম শাকিব আল হাসান। সে চুয়াডাঙ্গা শহরের সি এ্যা- বি পাড়ার মৃত আব্দুল করিমের ছেলে ও আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, ১২ ঘন্টার ব্যবধানে দু’যুবকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে তাদের হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। হত্যাকা-ে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

error: Content is protected !!