সাম্প্রতিক

ঘাতক ক্যান্সার কেড়ে নিল হারদী কলেজের শিক্ষক নূর-এ সালামের প্রাণ

ঘাতক ক্যান্সার কেড়ে নিল হারদী এমএস জোহা ডিগ্রী কলেজের প্রতিশ্রুতিশীল শিক্ষক নূর-এ সালামের প্রাণ

ঘাতক ক্যান্সার কেড়ে নিল হারদী এমএস জোহা ডিগ্রী কলেজের প্রতিশ্রুতিশীল শিক্ষক নূর-এ সালামের প্রাণ

অনিরুদ্ধ ঘাতক ক্যান্সারের কাছে হেরে গেলেন আলমডাঙ্গার হারদী এমএস জোহা ডিগ্রী কলেজের ম্যানেজমেন্টের প্রতিশ্রুতিশীল তরুণ শিক্ষক নূর-এ সালাম সিদ্দিকী। ২১ জুন বেলা সোয়া ৩টার দিকে চিকিতসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি গত ৩ বছরের অধিক সময় মরণব্যাধি ক্যান্সারে ভূগছিলেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার রামনগর –কলাবাড়ি গ্রামের আনসার আলীর ছেলে নূর-এ সালাম সিদ্দিকী আলমডাঙ্গার হারদী এমএস জোহা ডিগ্রী কলেজের ম্যানেজমেন্টের শিক্ষক ছিলেন। গত ৩ বছর পূর্বে তার শরীরে বোনমেরু ক্যান্সার ধরা পড়ে। তারপর থেকে দেশে ও ভারতে তিনি চিকিতসাধীন ছিলেন। ভারতের – বোনমেরু প্রতিস্থাপন করা হয়। তারপর থেকে কিছুদিন অনেকটা ভালই ছিলেন তিনি। সম্প্রতি তিনি ঠান্ডায় আক্রান্ত হন। বুকে কফ জমে। এরপর থেকে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিতসাধীন অবস্থায় গতকাল বেলা সোয়া ৩টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, নাবালক ২ সন্তান, মা-বাপ, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল রাত সাড়ে ১১টার দিকে লাশ মরহুমের গ্রামের বাড়িতে পৌঁছে। আজ শুক্রবার বাদ জুম্মা জানাযা শেষে গ্রামের গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।

মরহুমের আত্মার মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

অন্যদিকে, মরহুমের আত্মার মঙ্গল কামনায় ও তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হারদী এমএস জোহা ডিগ্রী কলেজের সকল শিক্ষক-কর্মচারির পক্ষে অধ্যক্ষ ওমর ফারুক।

error: Content is protected !!