সাম্প্রতিক

খুলনা সিটি নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

খুলনা সিটি নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

খুলনা সিটি নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনের বিজয় গণতন্ত্রের বিজয়। জনগণের ভোটাধিকার প্রয়োগের বিজয়। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় হয়েছে।

‘বঙ্গবন্ধু -১’ স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ উপলক্ষে আজ বুধবার সকালে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ১৪ দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, অাওয়ামী লীগের প্রার্থী খালেক একজন পরিচ্ছন্ন ও সফল মেয়র ছিলেন। খুলনার জনগণ তাদের ভুল বুঝতে পেরে, গতবারের কাছ থেকে শিক্ষা নিয়ে খালেককে বিজয় করেছে। আমরা মনে করি. বর্তমান নির্বাচন কমিশনের মাধ্যমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে এবং জনগণ ভোট দিয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। বিএনপির প্রার্থীর একটি কেন্দ্র নিয়ে অভিযোগ ছিল যা নির্বাচন কমিশন বন্ধ করে দিয়েছে। নির্বাচন হলে জয়-পরাজয় থাকবে। কিন্তু জয় পরাজয়কে শান্ত মনে গ্রহণ করাটাই হচ্ছে গণতন্ত্রের অাচরণ। এ নির্বাচনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের যাত্রা এবং শান্তির পথে বাংলাদেশ এটা প্রমাণ হয়ে গেছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের মধ্য দিয়ে মহাকাশ বিজয় করেছি। অামরা অাজকে মহাকাশে বঙ্গবন্ধুর জয় বাংলা স্লোগান পৌঁছে দিয়েছি। বাংলার সার্বিক উন্নয়ন ও ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে অাজকে এই মহাকাশ বিজয়।

এ সময় উপস্থিত ছিলেন- সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বাশার মাইজভান্ডারি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার প্রমুখ

error: Content is protected !!