সাম্প্রতিক

কুষ্টিয়ায় রাইস মিলের বয়লার বিস্ফোরিত হয়ে প্রাণ গেল শ্রমিকের, দগ্ধ আরও এক

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, কুষ্টিয়া প্রতিনিধি- কুষ্টিয়া কেএনবি এগ্রো ইন্ডাষ্টিজ এর বয়লার বিস্ফোরণে গরম পানিতে ঝলসে গেছে দুই শ্রমিকের শরীর। তাদের উদ্ধার করে নেয়া হয়েছে হাসপাতালে। তারা হলেন, কুষ্টিয়া মিরপুর উপজেলার ঢাকা ঝালুপাড়ার মৃত আব্দুল মজিদের ছেলে আসলাম ও শহরের থানা পাড়ার সাইফুল ইসলাম। এদের মধ্যে আসলামকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা গেছেন।

আসলাম কে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা স্থানান্তর করার পথে সাভার নবীনগর এলাকায় তিনি মারা যান।

জানা যায়, বুধবার রাত ১০ টার দিকে বটতৈলে অবস্থিত কেএনবি এগ্রো ইন্ডাষ্টিজ লিমিটেড এর বয়লার চলমান থাকা অবস্থায় বিকট শব্দে বিস্ফোরন ঘটে। এ সময় বয়লারের গরম পানিতে সেখানে কর্মরত শ্রমিক আসলাম ও সাইফুলের শরীর ঝলসে যায়। খবর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। সেখানে আসলামের অবস্থা আশংকাজনক হওয়ার রাতেই তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়।কুষ্টিয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আসলামের ৯০% দেহ ঝলসে যাওয়ায় তাকে বাঁচানো যায়নি। অপর শ্রমিকের অবস্থাও আশংকাজনক।

সাম্প্রতিক মতামক

মতামত

x

Check Also

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে নকল স্টিকার যুক্ত ভেজাল প্রসাধনীসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ায় র‌্যাব অভিযান চালিয়ে নকল স্টিকার যুক্ত ভেজাল প্রসাধনীসহ বুলু খাতুন (৩৫) ...