সাম্প্রতিক

কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত : আহত ১

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় জুয়েল (১৯) নামের এক যুবক নিহত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন মহিষকু-ি মাঠপাড়া গ্রামে হত্যাকা-ের এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ধানের মলন মাড়া নিয়ে নিহত যুবক জুয়েল ও হামলাকারী মজনুর (২৮) মধ্যে তর্কবিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে মজনু ক্ষুব্ধ হয়ে তার হাতে থাকা ধারালো হেসো দিয়ে জুয়েলের গলায় কোপ মারে। এতে জুয়েল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন। জুয়েল নিহত হওয়ার খবর শুনে তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে ঘাতক মজনুর ছেলে রাকিবকে (১৫) পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। বর্তমানে তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহত জুয়েল মহিষকু-ি মাঠপাড়া গ্রামের কায়মদ্দিনের ছেলে। ঘাতক মজনুর বাড়িও একই এলাকায়। তার বিরুদ্ধে হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। নিহত হওয়ার ঘটনাটি দৌলতপুর থানার ওসি শাহ দারা খান নিশ্চিত করেছেন।
চুয়াডাঙ্গায় গরিব মেধাবী শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ
স্টাফ রিপোর্টারঃ চুয়াডাঙ্গা রেলবাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরিব মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে বিনামূল্যে পোশাক বিতরণ করা হয়। গতকাল শনিবার বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান, সদর উপজেলা রিসোর্স ইন্সটেক্টর রুহুল আমিন রনি, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক লতিফুন্নেছাসহ আরও অনেকে। এসময় তিনজন শিক্ষার্থীকে পোশাক দেয়া হয়।

error: Content is protected !!