সাম্প্রতিক

ঈদের ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরুর পরই শেষ : ষ্টেশন কর্তৃপক্ষের কালোবাজারির সাথে জড়িত

চুয়াডাঙ্গা প্রতিনিধি : ঈদে চুয়াডাঙ্গা রেলষ্টেশনে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্য সব টিকিট বিক্রি শেষ। সাধারণ যাত্রীদের অভিযোগ ট্রেনের টিকিট কেনার জন্য ভোর থেকে লাইনে দাড়িয়েও কোন টিকিট পায়নি। ষ্টেশন কর্তৃপক্ষ নির্ধারিত দিনের টিকিট গুলো রাতেই বের করে নিজেদের দখলে রাখেন কালোবাজারি করার জন্য। সাধারণ যাত্রিদের জন্য হাতে গোনা কয়েকটি টিকিট রাখছেন।

ষ্টেশন মাষ্টার বলছেন কালোবাজারির সাথে টিকিট কাউন্টার ও রেল ষ্টেশনের কেউ জড়িত থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রোববার সকাল ৮টা থেকে আগামি ১৯ জুনের ঈদের ফিরতি আন্ত:নগর ট্রেনের অগ্রিম টিকিট চুয়াডাঙ্গা রেল ষ্টেশন থেকে সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করার নির্ধারিত সময় ছিল। ভোর থেকে সাধারণ যাত্রীরা ট্রেনের অগ্রিম টিকিট কেনার জন্য ষ্টেশনের কাউন্টারে ভিড় করতে থাকেন।

কিন্তু টিকিট বিক্রি শুরুর কয়েক মিনিটের মাথায় আন্ত:নগর ট্রেনের অগ্রিম সকল টিকিট শেষ বলে জানানো হয় কাউন্টার থেকে।

চুয়াডাঙ্গা ষ্টেশন থেকে ট্রেনের ফিরতি ঈদের অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে ঢাকা, রাজশাহি, খুলনা, সৈয়দপুরসহ বিভিন্ন স্থানের।

সাধারণ যাত্রীরা বলছেন, ষ্টেশনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা টিকিট কালোবাজারির সাথে সক্রিয় ভাবে জড়িত। কারণ তারা রাতেই টিকিট প্রিন্ট দিয়ে নিজেদের কাছে রাখছেন। ষ্টেশনের কাউন্টারের সামনে টিভি মনিটরে বিক্রিত ও অবিক্রিত টিকিটের নির্দিষ্ট কোন সংখ্যা দেখানো হচ্ছে না। এসি ও সাধারণ চেয়ার কোচের কোন টিকিট পাওয়া যাচ্ছে না। টিকিট না পেয়ে খালি হাতে প্রায় সবাই ফিরে গেছেন।

সাম্প্রতিক মতামক

মতামত

x

Check Also

ফানুস উড়িয়ে হিমালয় কন্যা পঞ্চগড়ের মাদক বিরোধী অভিযান

দেশের সর্ব উত্তরের জেলা ও হিমালয় কন্যা খ্যাত পঞ্চগড়ের দেবীগঞ্জে মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি ও ...

snowflake snowflake snowflake snowflake snowflake snowflake snowflake snowflake snowflake snowflakeWordpress snowstorm powered by nksnow
error: Content is protected !!