সাম্প্রতিক

অবশেষে শীর্ষ চাঁদাবাজ চক্রের অন্যতম নেতা জাহাঙ্গীর গ্রেফতার

শীর্ষ চাঁদাবাজ চক্রের অন্যতম নেতা জাহাঙ্গীরকে অবশেষে পুলিশ গ্রেফতার করেছে। তার নামে আলমডাঙ্গা থানায় চাঁদাবাজি, অগ্নিসংযোগসহ ৯টি মামলা রয়েছে।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার রায়লক্ষ্মীপুর গ্রামের আবু তাহেরের ছেলে জাহাঙ্গীরকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। গত পরশু সোমবার রাতে এস আই গকুল  চন্দ্র সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে। থানা পুলিশসূত্রে জানা গেছে, গ্রেফতার জাহাঙ্গীরের নামে চাঁদাবাজি, বসতবাড়িতে অগ্নিসংযোগসহ আলমডাঙ্গা থানায় ৯টি মামলা রয়েছে।
এলাকাসূত্রে জানা গেছে, জাহাঙ্গীর ওই এলাকার চাঁদাবাজচক্রের অন্যতম নেতা। তার বিরুদ্ধে এলাকায় বহু চাঁদাবাজির অভিযোগ রয়েছে। ৫০ লক্ষাধিক টাকা চাদাবাজির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে এলাকায়। বছরের পর বছর ধরে সে চাঁদাবাজি আর সন্ত্রাসি কর্মকান্ডে দুর্বিনীত হয়ে উঠে। এমনকি দিনে দুপুরে মান্নান মিয়ার বাড়িসহ তিওরবিলার বেশ কয়েকটি বসবাড়িতে অগ্নিসংযোগ করে বাড়িঘরসহ যাবতীয় মালামাল ভস্মিভূত করার অন্যতম নায়ক জাহাঙ্গীর। তারপরও এতদিন গ্রেফতার করতে পারেনি পুলিশ। মুলত সরকারি দলের নেতাদের ছত্রছায়ায় অবস্থান করায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারত না। বর্তমানে পুলিশের আপোহীন মনোবৃত্তির কারণেই জাহাঙ্গীরকে গ্রেফতার করা সম্ভব হয়েছে বলে গ্রামের অনেককেই মন্তব্য করতে দেখা গেছে।
গতকালই তাকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

error: Content is protected !!